WBGRSA

Urgent State Committee Meeting through Google Meet

নোটিশ

বিষয়: ১৯/০৯/২০২০ এর রাজ্য কমিটির ভার্টুয়াল মিটিং এর সিদ্ধান্ত ।

এতদ্বারা সংগঠনের সকল সদস্য/সদস্যা দের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আজ অর্থাৎ ১৯/০৯/২০২০ তারিখে রাজ্য কমিটির একটি জরুরী ভার্চুয়্যাল মিটিং গুগল মিট এর মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে । উক্ত মিটিং যোগদান করা জেলা কমিটির পদাধিকারী এবং রাজ্য পর্যায়ের বিভিন্ন কমিটির দায়িত্বপ্রাপ্ত পদাধিকারী/উপদেষ্ঠাগণ আলোচনা করে সর্বসম্মতি ক্রমে নিম্নলিখিত সিদ্ধান্ত গুলো নেওয়া হল :- 
১. অক্টোবর মাসের প্রথম সপ্তাহে সংগঠনের নির্ধারিত দিনে সারা রাজ্যেজুড়ে  জি.আর.এস দের পক্ষ থেকে ১ দিনের কর্মবিরতি করা হবে । উক্ত কর্মবিরতির তথ্য এবং দাবি সমুহ কর্মবিরতির করার পূর্বেই জেলা ও ব্লক প্রশাসন কে অফিসিয়ালি জানানো হবে। কর্মবিরতির দিন নানা রকম কর্মসূচি নেওয়া হবে। 
উক্ত কর্মবিরতিতে ফলাফল না হলে নভেম্বর থেকে ৭ দিনের বা অনির্দিষ্ট সময়ের জন্য কর্মবিরতি করা হবে। নিজের নিজের দাবি পূরণের জন্য এই বিষয়ে সকল জি.আর.এস দের সার্বিক সহযোগিতা প্রয়োজন।  
২. সংগঠনের পূর্ব নির্ধারিত কর্মসুচি অনুসারে সিনিয়ারিটি এবং ইনক্রিমেন্ট নিয়ে জি.আর.এস দের স্বাক্ষর সম্বলিত গন পিটিশন দপ্তরে আগামী সপ্তাহে জমা হবে।  জি.আর.এস দের অন্যান্য সমস্যা ও বিষয়গুলো নিয়ে আর একটি গন পিটিশন দপ্তরে জমা হবে । সেই সাথে সকল জেলা লেভেলে কপি প্রেরণ করা হবে। 
৩. জি.আর.এস দের স্বাক্ষর সম্বলিত গন পিটিশন কেন্দ্রীয় পর্যায়ে কেন্দ্রীয় সরকারের গ্রামোন্নয়ন দপ্তরে   চলতি মাসের মধ্যেই পাঠানো হবে।  
৪. চলতি মাসের মধ্যেই জি.আর.এস দের স্বাক্ষর সম্বলিত গন পিটিশন মাননীয়া মুখ্যমন্ত্রী এবং পঞ্চায়েত মন্ত্রী কেও পাঠানো হবে । সেই সাথে জেলা কমিটির মাধ্যমে জেলায় মন্ত্রী, বিধায়ক, সাংসদ দের একটি স্বারক লিপি পাঠানো হবে।  
৫. সংগঠন এর মেম্বারশিপ ২০২০-২১ সালের জন্য গত ১৫ ই সেপ্টেম্বর থেকে অনলাইনে শুরু হয়েছে । যারা গত বছরে মেম্বারশিপ নিয়েছিল , তাদের ক্ষেত্রে মেম্বারশিপ রেনুয়াল হিসেবে গণ্য হবে। যারা নতুন করে মেম্বারশিপ নিচ্ছেন বা গত বছর নেননি, তাদের ক্ষেত্রে নতুন মেম্বারশিপ হিসেবে গণ্য হবে। 
৫. এই বার থেকে সংগঠনের সকল সদস্য/সদস্যা দের ইন্সুরেন্স বা গ্রুপ ইন্সুরেন্স পলিসি এর আওতায় নিয়ে আসা হবে । খুব তাড়াতাড়ি ইন্সুরেন্স পলিসি শুরু করা হবে । তবে এক্ষেত্রে সবাইকে মেম্বারশিপ নেওয়ার সময় নিজের ইনফরমেশন সঠিক ভাবে ভেরিফাই করতে হবে  ,নাহলে  ইনফরমেশন ভুল থাকলে ইন্সুরেন্স ক্লেইম পাওয়া যাবে না।  
৬. ওয়েলফেয়ার ফান্ড যে ভাবে চলছে সেভাবে চলবে । সেখানে যে কেউ নিজের সাধ্য মত জি.আর.এস ওয়েলফেয়ার এর জন্য অনলাইন যে কোন অর্থ অনুদান করতে পারে।  
৭. সংগঠনের সমস্ত খরচের বিল অনলাইনে Integrated Financial Management System (IFMS) এর মাধ্যমেই করতে হবে। সংগঠনের সমস্ত ফান্ড পুরপুরি অনলাইনে IFMS এর মাধ্যমে পরিচালিত হবে।  কোন প্রকার অফ লাইন  সিস্টেমের মাধ্যমে ফান্ড নেওয়া এবং খরচ করা যাবে না ।

ধন্যবাদ

Back To Activities